আলিয়া -রণবীরের বিয়ে রাত ২টা থেকে ৪টায়?

Please Share

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের ভেন্যু একই থাকছে, মুম্বাইয়ের পূর্বাঞ্চলের চেম্বুরে রণবীরের পৈতৃক বাড়ি আর কে হাউস। তবে বিয়ের তারিখ নিয়ে বেধেছে জটিলতা; ভারতের একাধিক শীর্ষ গণমাধ্যম ঘনিষ্ঠ সূত্রে জানাচ্ছে একাধিক বিয়ের তারিখ।

এই যেমন ভারতের অন্যতম শীর্ষ গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার দাবি, এই জুটির আলোচিত বিয়ে ১৭ এপ্রিল, ফিল্মফেয়ার ম্যাগাজিন বলছে বিয়ে ১৪ এপ্রিল। সবশেষ যুক্ত হয়েছে এই যুগলের বিয়ে ১৫ এপ্রিল, তবে বিয়ের আনুষ্ঠানিকতা রাত ২টা থেকে ৪টার মধ্যে; মানে বিয়ে ১৬ এপ্রিল। এই দাবি রণবীর-আলিয়ার এপ্রিলে বিয়ের খবর প্রথম প্রকাশ করা বলিউডভিত্তিক পোর্টাল পিঙ্কভিলার।

এক বিশেষ প্রতিবেদনে পোর্টালটি দাবি করেছে, রণবীর তাঁর প্রিয় সংখ্যা ৮ বিয়ের জন্য বেছে নিয়েছেন। ১৬ এপ্রিল কীভাবে আট হচ্ছে? সেই হিসাব এভাবে মেলানো হয়েছে : ১৬ (তারিখ) + ৪ (মাস) + ২০২২ (সাল) = ২০৪২; সংখ্যাগুলোর যোগফল আট।

ঘনিষ্ঠ সূত্রে প্রতিবেদনে পিঙ্কভিলা আরও দাবি করেছে, পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে এই জুটি ১৬ এপ্রিল রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে তারার নিচে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। এরপর অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করবেন।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, বিয়ের উৎসব ১৩ এপ্রিল থেকে শুরু হয়ে ১৫ এপ্রিল পর্যন্ত চলবে। ১৩ এপ্রিল বান্দ্রার বাড়িতে মেহেদি অনুষ্ঠান; পরদিন হলুদ বা সংগীত অনুষ্ঠান; ১৫ তারিখ রাতে বিয়ে হবে। আর চেম্বুরের আর কে হাউসে বিবাহ সংবর্ধনা হবে, যদিও তারিখ এখনও চূড়ান্ত নয়।

বিয়েতে অতিথি-সংখ্যা ৪৫০ জন। ভেন্যু চূড়ান্ত করেছেন রণবীর নিজেই। তাঁর বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুর ১৯৮০ সালে এই আর কে হাউসে বিয়ে করেছিলেন।

রণবীর-আলিয়ার বিয়ের খবর প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি কারও পক্ষ থেকে