জায়েদ খানের সঙ্গে , গোয়ায় মধুর মিলন

Please Share

বলিউডের ‘গ্রিক দেবতা’খ্যাত হৃতিক রোশন এখন টক অব দ্য বি-টাউন। সুসান খানের সঙ্গে ডিভোর্সের সাত বছর পর প্রেমের দেখা পেয়েছেন। অন্যদিকে, প্রেমের দেখা পেয়েছেন হৃতিকের সাবেক স্ত্রী সুসানও।

সাবেক-বর্তমানদের সঙ্গে সুসম্পর্কের কথা হালে প্রায়ই শোনা যায়। তাই বলে এতটা? হ্যাঁ, হৃতিক ও তাঁর বর্তমান এবং হৃতিকের সাবেক ও তাঁর বর্তমান একসঙ্গে ভ্রমণে বেরিয়েছেন। হাস্যোজ্জ্বল মুখে ছবি তুলেছেন। সঙ্গে রয়েছে পরিবারের সদস্যরাও। এমন মধুর মিলন দেখা সত্যিই ভাগ্যের!

তেমনটাই ঘটেছে। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, হৃতিক রোশান ও সাবেক স্ত্রী সুসান খান ফের প্রেমের দেখা পেয়েছেন। দুদিন আগে হৃতিক ও বর্তমান প্রেমিকা অভিনেত্রী সাবা আজাদকে হাতে হাত ধরে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। অন্যদিকে, সুসান খান ও তাঁর গুঞ্জরিত প্রেমিক ‘জিয়া অউর জিয়া’ অভিনেতা আরসলান গনিকেও হাতে হাত ধরে বিমানবন্দরে দেখা গেছে। এবার তাঁদের গোয়া ভ্রমণের ছবি ভাইরাল হলো সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিশেষ করে একটি ছবি নিয়ে জোর আলোচনা নেট-দুনিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে, পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিয়েছেন হৃতিক-সাবা-সুসান-আরসলান। হৃতিক সাবার কোমর জড়িয়ে আছেন। আরসলানের কাঁধে সুসানের হাত। দুই পাশে হৃতিক-আরসলান আর মাঝখানে সাবা-সুসান। কী দারুণ মিল তাঁদের। আইনি বিচ্ছেদ হৃতিক-সুসানের সম্পর্ককে যে আলাদা করতে পারেনি, তা বারবার প্রমাণ দিয়েছেন এ যুগল।

দারুণ সব ছবির স্লাইড শো ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন সুসান খান। তাঁদের পার্টির সুখকর মুহূর্তগুলো সেখানে যুক্ত করা হয়েছে।

সেই ছবিতে দীর্ঘদিন পর ‘ম্যায় হু না’ তারকা জায়েদ খানকে দেখা যাচ্ছে, যিনি সুসানের ভাই। রয়েছেন আরও অনেকে।