যেকোনো সাহসী দৃশ্যে অভিনয় করতে রাজি সামান্থা রুথ প্রভু

Please Share

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমজনতার। তাদের বর্তমান জীবনের খুঁটিনাটি বিষয় জানতে প্রতিনিয়তই মুখিয়ে থাকেন ভক্তরা।

এদিকে বিচ্ছেদের পর নিজের সাহসী রূপ নিয়ে হাজির হয়ে সামান্থা রীতিমতো তার ভক্তদের চমকে দিয়েছেন। ইতোমধ্যে অভিনেত্রী ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে খোলামেলা রূপে নেচে কাঁপন ধরিয়েছেন দর্শক হৃদয়ে। সোশ্যাল মিডিয়ায়ও তাকে এখন সাহসী অবয়বে দেখা যায়।

জানা যায়, সিনেমার প্রয়োজনে এখন চুম্বন খেতেও রাজি তিনি। শুধু তাই নয়, পর্দায় বিকিনি পরেও অভিনয় করতে আপত্তি নেই। সামান্থা এর আগে বলিউডের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। যার নাম ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। সেখানে তার দুর্দান্ত অভিনয় প্রশংসিত হয়। এরপর থেকেই শোনা যাচ্ছিল, হিন্দি সিনেমায় অভিষেক হতে পারে তার। যদিও সামান্থা নিজে কখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

এ ছাড়া সামান্থার ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, বলিউড থেকে যেসব সিনেমায় অভিনয়ের জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে, সেগুলোর বিষয়বস্তু পছন্দ হচ্ছে না তার। এ জন্যই তিনি এখনো কোনো হিন্দি সিনেমায় যুক্ত হননি। ভালো প্রজেক্ট পেলে তবেই মুম্বাই ইন্ডাস্ট্রিতে নাম লেখাবেন। মূলত বলিউডের বড় তারকাদের সঙ্গে কাজ করার পরিকল্পনা রয়েছে সামান্থার। যাতে নিজেকে বৃহৎ পরিসরে মেলে ধরতে পারেন।