সমুদ্র পাড়ে খোলামেলা পোশাকে ক্যাটরিনা কইফ, যা বললেন শ্বশুর

Please Share

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সদ্য বিয়ে করেছেন। সচরাচর খোলামেলা পোশাকে দেখা যায় না ক্যাটরিনাকে। বিয়ের পর সেই ক্যাটরিনাকেই সমুদ্র পাড়ে খোলামেলা পোশাকে দেখে হতবাক তার ভক্তরাও।

সমুদ্র পাড়ে কালো স্নান-পোশাকে উত্তাপ ছড়াচ্ছেন ক্যাট।

মাথায় রং মিলিয়ে বড় কালো টুপি, সাদা বর্ডার ঝলমলে। সাগর কিনারে সম্প্রতি নিজের সেই ‘হট লুক’ ভাগ করে নিয়ে ভক্তদের হৃদয়ে যেন আগুন উস্কে দিয়েছেন সুন্দরী এই অভিনেত্রী।

 

ভক্তদের কৌতূহল কী করছেন একা সমুদ্র পাড়ে? অনেকেরই অনুমান, ভিকি কৌশলের সঙ্গে মধুচন্দ্রিমার সময়ে তোলা এ ছবি। সেখানেই হয়তো নিরিবিলিতে একমুঠো উষ্ণতা ছড়িয়ে দিয়েছিলেন নববধূ।

সমুদ্র পাড়ে এমন রাজহংসীর বেশে দেখে হাজার হাজার লাইক এবং মন্তব্যের ঝড় উঠেছে। প্রিয় নায়িকাকে ভালবাসায় ভরিয়ে দেন ভক্তরা। তবে, মন্তব্যবাক্সে একটি প্রতিক্রিয়া সকলেরই নজর কেড়েছে।

ইনস্টাগ্রামের পোস্টে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন স্বয়ং ক্যাটরিনার শ্বশুর, শ্যাম কৌশল।

 

শ্বশুর-বউমার এমন বন্ধুত্বে আপ্লুত ভক্তকুল। বলছেন, এমনটা যে ভাগ্যের ব্যাপার!

শুধু শ্বশুরই নন, ক্যাটের ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন আলিয়া ভট্ট, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, অনন্যা পাণ্ডের মতো বলিউড অভিনেত্রীরাও।

দীর্ঘদিন প্রেম করার পর গত বছরের ডিসেম্বর মাসে গাঁটছড়া বাঁধেন অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বিয়ে হয়েছিল রাজস্থানে, পারিবারিক এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে অন্তরঙ্গ উদযাপনে।