স্ত্রীর সঙ্গে সিংহের দ্বন্দ্বের ভালোবাসায় টইটুম্বুর কন্যা

Please Share

রাশিফলে কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে, কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয়-ব্যয়, কীরকম চলবে প্রেম ও আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতেই এই রাশিফল।

আজ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।


মেষ: আজ আপনার ক্ষমতা সবদিক থেকেই বেশি থাকবে। বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করুন। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করতে পারে। আজ গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা পাবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে।

বৃষ: আপনার স্বপ্নগুলো পূরণ হতে পারে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করতে পারেন। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময় কাটতে পারে। আপনার প্রেম আজ নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সঙ্গে বিয়ে নিয়ে আলোচনা করতে পারেন।

মিথুন: মানসিক চাপ থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুভূতি, উত্তেজনা এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। আপনার অনুভূতি ভাগ করে নেওয়া আপনাকে সাহায্য করবে। কারো কারো জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। দিনটি আর্থিকভাবে ফলপ্রসূ হবে। যে সব বৈঠকে আপনি উপস্থিত থাকবেন, তা আয় বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে।

কর্কট: স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক সমস্যা এড়াতে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আপনার হাসি আপনার প্রিয়জনের আনন্দের কারণ হবে। আপনি অবসর সময়ের কিছু পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলোর অন্যতম হতে চলেছে।

সিংহ: ভ্রমণের সময় নিজের জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্নশীল হোন। বিশেষত আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন। নাতি-নাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। কর্মক্ষেত্রে চমৎকার কিছু আজ আপনার জন্য অপেক্ষা করছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কন্যা: নিজের স্বাস্থ্য ভালো রাখার জন্য যত্নশীল হোন। আর্থিকভাবে দিনটি শুভ। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো উপভোগ্য হবে। ভালোবাসার মানুষের সঙ্গে চুটিয়ে রোমান্স করার সুযোগ মিলবে। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। সন্তানকে সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিতে পারেন।

তুলা: অপ্রয়োজনীয় ব্যাপারে তর্ক করে সময় নষ্ট করবেন না। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সঙ্গে ভালো ব্যবহার করুন। আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটার কিঞ্চিৎ আশঙ্কা রয়েছে। পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আপনাকে ভালো পরিকল্পনা এনে দেবে।

বৃশ্চিক: আপনি আজ অপ্রত্যাশিত স্থান থেকে আর্থিক লাভ পাবেন। আপনার ভালোবাসার মানুষটিকে কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে ভালো বোধ করবেন। আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি হবেন। ব্যবসায়ীরা আজ ব্যবসায় লাভ করতে পারবেন।

ধনু: জীবন নিয়ে হেলাফেলা করবেন না। আজ আপনি সহজেই মূলধন বা ঋণ জোগাড় করতে পারবেন। কোনো প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আজ ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় কাটাতে পারেন।

 
মকর: আজ জমি সংক্রান্ত কোনো বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। ঘরে ঝামেলা হওয়ার আশঙ্কা রয়েছে। কাজেই আপনি কী বলছেন সে ব্যাপারে যত্নশীল হোন। কাজের চাপ বেড়ে ওঠায় মানসিক ঝঞ্ঝাট বাড়বে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে।
কুম্ভ: আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত কারণ খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনি অবশ্যই আজ আর্থিক সংকটের মুখোমুখি হবেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আপনি বাস্তবের সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যেতে পারেন। সহকর্মীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।
মীন: আজ আপনার জন্য খুব একটা ভালো দিন নয়। আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার জ্ঞানতৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচিকে বিঘ্নিত করতে পারেন।